Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন কাজ করে যাচ্ছে

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১২:০২ এএম

সন্ত্রাস দুর্নীতি, চাঁদাবাজি, ক্ষুধা দারিদ্র, বেকারত্ব, অশিক্ষা ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

১-৩১ মার্চ দেশব্যাপী দাওয়াতী মাসের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকেলে বরিশাল টাউন হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা ও মহানগর শাখা আয়োজিত অনুষ্ঠানে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন। অপরদিকে ঢাকা মহানগর দক্ষিণ শাখার উদ্যোগে বায়তুল মোকাররমের দক্ষিণ চত্ত্বরে ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। এছাড়া সংগঠনের ৮৬টি সাংগঠনিক জেলায় একযুগে দাওয়াতী মাসের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে সরকারের সকল উদ্যোগ ছিলো জনগণকে ধোঁকা দিয়ে নিজেদের পছন্দমত সিইসি নিয়োগ দেয়ার পাঁয়তারা মাত্র। আমরা আগেই বলেছি নির্বাচন কমিশন নয় বরং নির্বাচন কালীন সরকার গঠনই মূখ্য বিষয়। আমরা আবারো নিরপেক্ষ খোদাভীরু লোকের নেতৃত্বে নির্বাচন কালীন সরকারের অধীনে নির্বাচন দাবি করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপালা মুফতী সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও জেলা সভাপতি মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় সহকারী অর্থ সম্পাদক মাওলানা মুহাম্মাদ নুরুল ইসলাম আল আমিন, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ লুৎফর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ