Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীমান্ত থেকে ট্যাপেনটাডল এনে ঢাকায় বিক্রি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

দেশের বিভিন্ন সীমান্ত থেকে নিষিদ্ধ নেশাজাত ট্যাবলেট ট্যাপেনটাডল সংগ্রহ করে রাজধানীতে বিক্রির অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে দারুসসালাম থানার মাজার রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নাম দিদার। এ সময় তার কাছ থেকে ১৬ হাজার ৪০০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট জব্দ করা হয়।
দারুসসালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, গত বুধবার রাতে মাজার রোড এলাকায় কয়েকজন মাদক কারবারি ট্যাপেনটাডল বিক্রির জন্য অবস্থান করছিলেন। এমন তথ্যের ওপর ভিত্তি করে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দিদারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে জব্দ করা হয়, ১৬ হাজার ৪০০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট ও একটি মোবাইল সেট। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দিদার জানায়, তিনি সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত মাদক ট্যাপেনটাডল ট্যাবলেট সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। গ্রেপ্তারের বিরুদ্ধে দারুসসালাম থানায় মামলা হয়েছে রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ