Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাইফুদ্দীন আহমদ আল-হাসানীর খোশরোজ মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

জঙ্গিবাদ, মাদক ও যৌতুকের বিরুদ্ধে গণশপথে হাজারো তরুণের অংশগ্রহণে গতকাল বৃহস্পতিবার ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবারের সাজ্জাদানশীন শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী’র ৫৫তম খোশরোজ ও মইনীয়া যুব ফোরামের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী। তিনি বলেন, তারুণ্যের শক্তিই পারে সকল ক্ষেত্রে জাতিকে হতাশা ও অনৈতিকতার হাত থেকে রক্ষা করতে। ঘুষ, দুর্নীতিসহ সমাজের সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রবল প্রতিরোধ গড়ে তুলতে। প্রতিটি আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে তরুণেরা।

এতে সভাপতিত্ব করেন মইনীয়া যুব ফোরামের সভাপতি সাইয়্যিদ মেহবুব-এ-মইনুদ্দীন আল-হাসানী। বিশেষ অতিথি ছিলেন মইনীয়া যুব ফোরামের কার্যকরী সভাপতি সাইয়্যিদ মাশুক-এ-মইনুদ্দীন, সিনিয়র সহ-সভাপতি সাইয়্যিদ হাসাইন-এ-মইনুদ্দীন। প্রধান বক্তা ছিলেন ফোরামের সাধারণ সম্পাদক খলিফা মোহাম্মদ আসলাম হোসাইন। বক্তব্য রাখেন মোহাম্মদ আবুল কালাম, জিএম রাব্বি, ঢালী কামরুজ্জামান হারুন, শরীফুর রহমান, দিদারুল হক রিমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ