Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীসহ রিকশা চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম


রাজধানীর মিরপুর ও দারুসসালাম এলাকায় অভিযান চালিয়ে রিকশা চোর চক্রের নারী সদস্যসহ ১১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগ গোয়েন্দা শাখা (ডিবি)। তারা হলেন- মোছা. কুলসুম বিবি, মো. শহিদুল্লাহ, মো. শরিফ, মো. বাবু, মো. শামীম, মো. বাবু, মীর মোহাম্মদ মামুন, মো. খবির ওরফে জীবন, মো. আলী আকবর, মো. শফিক ও মো. ফিরোজ । গত সোমবার তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ২টি ব্যাটারি চালিত রিকশা (ইজি বাইক) ও ৮টি রিকশা উদ্ধার করা হয়।

গতকাল ডিবি উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু জানান, ১০ জানুয়ারি উওরা ১২ নম্বর সেক্টরের একটি বাসার সামনে থেকে অটোরিকশা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় উওরা পশ্চিম থানায় একটি মামলা হয়। মামলাটি ছায়া তদন্ত শুরু করে ডিবি উত্তরা জোনাল টিম।
তিনি বলেন, পরে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে রাজধানীর মিরপুর ও দারুসালাম বড়বাজার এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ চোর চক্রের ১১ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ