Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা কলেজে আটকে রাখা ৯ বাসের ১টি থানায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

‘হাফ-পাস’ নিয়ে বিতণ্ডার জেরে ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মিরপুর মেট্রো সার্ভিস পরিবহনের নয়টি বাস আটক করে রাখা হয়। কলেজ প্রাঙ্গনে আটকে রাখা নয়টি বাসের মধ্যে আটটি বাস ছেড়ে দিয়ে একটিকে নিউমার্কেট থানায় নিয়ে গেছে পুলিশ।
থানায় বাসমালিক প্রতিনিধি ও শিক্ষার্থীদের প্রতিনিধিদের উপস্থিতিতে বৈঠক শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।
গত শুক্রবার রাতে ঢাকা কলেজ প্রশাসনের সঙ্গে নিউমার্কেট থানার ওসি স. ম. কাইয়ুমের আলোচনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে শিক্ষার্থীদের প্রতিনিধিদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রলীগ নেতারাও উপস্থিত ছিলেন।
জানা গেছে, আলোচনার মাধ্যমে বাসগুলো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি থানা পুলিশ দেখছে। বিষয়টি নিয়ে স্থায়ী সমাধানের চেষ্টা চলছে।
নিউমার্কেট থানার ওসি স. ম. কাইয়ুম বলেন, একটি বাস থানায় আনা হয়েছে। এ বিষয়ে আলোচনার পর পরবর্তি সিদ্ধান্ত নেওয়া হবে।
এর আগে ‘হাফ-পাস’ নিয়ে বিতণ্ডার এক পর্যায়ে শ্যামলী এলাকায় ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার পর বিকেলে মিরপুর মেট্রো সার্ভিসের ৯টি বাস আটক করে রাখেন শিক্ষার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ