Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশাল উত্তরে বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

 বরিশাল উত্তর জেলা বিএনপির বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৫৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে আহবায়ক করা হয়েছে মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহকে এবং সদস্য সচিব করা হয়েছে মিজানুর রহমান মুকুলকে। গতকাল বুধবার গণমাধ্যমে পাঠানো বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- আব্দুস সাত্তার খান, সৈয়দ রফিকুল ইসলাম লাবু, আ ফ ম রশীদ দুলাল, প্রফেসর শরীয়ত উল্লাহ, মেজবাহ উদ্দিন অপু চৌধুরী, আবুল হোসেন মিয়া, এস এম মনিরুজ্জামান মনির, আবুল হোসেন লাল্টু, আব্দুল গাফফার তালুকদার, কবির হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা এস এম আফজাল হোসেন, মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, মো. মঞ্জুর হোসেন মিলন, গিয়াস উদ্দিন দিপেন, রফিকুল ইসলাম কাজল, মুক্তিযোদ্ধা শাহ আলম ফকির, জাহাঙ্গীর কবিরাজ, জিয়া উদ্দিন সুজন, বদিউজ্জামান মিন্টু, তাইফুর রহমান কচি, শরীফ জহির সাজ্জাদ হান্নান, ওয়াহিদ হারুন, শিহাব আহমেদ সেলিম, সৈয়দ সরোয়ার আলম, কাজী কামাল উদ্দিন, সঞ্জয় কুমার গুপ্ত, জহুরুল ইসলাম জহির, প্রফেসর আল মামুন, মো. জাকির হোসেন, এ্যাড. তরিকুল ইসলাম দিপু, কবির উদ্দিন আফসারী, রিয়াজ উদ্দিন চৌধুরী দিনু, রফিকুল ইসলাম শাহীন, আব্দুস সালাম খন্দকার, মো. মনিরুজ্জামান ভিপি স্বপন, শাহ মো. বখতিয়ার, দুলাল রায়, আসাদুজ্জামান মুক্তা, হাফিজ সিকদার, শফিকুর রহমান স্বপন, এ্যাড. হেলাল উদ্দিন, এ্যাড. দেওয়ান মো. মনির হোসেন, মো. সোলায়মান মোল্লা, মো. সরোয়ার হোসেন মিয়া, এ্যাড. ইউনুস আলী রবি, আকবর চৌধুরী, বশির আহমেদ পান্না, আলী আহমেদ হাওলাদার, এ্যাড. মোজাম্মেল হক হিমু, তানভীর আহমেদ, তাসলিমা বেগম, হোসনে আরা বেবী, এ্যাড. শাহানুর বেগম, কামরুল ইসলাম কাজল, বাহাদুরা সানজিদা বেগম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ