Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাসের হারে শীর্ষে চট্টগ্রাম কলেজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রাম শিক্ষাবোর্ডে এইচএসসি পরীক্ষায় এবারও শীর্ষে রয়েছে চট্টগ্রাম কলেজ। মোট ১৬টি কলেজের শতভাগ শিক্ষার্থী পাস করেছেন। গতকাল রোববার ২০২১ সালের ফলাফল ঘোষণা করেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ। এবার ২৬৭টি কলেজে এক লাখ এক হাজার ১০২ জন পরীক্ষায় অংশ নেন। চট্টগ্রাম শিক্ষাবোর্ডে এবার শতভাগ পাস করেছে ১৬টি কলেজ।
পাশের হারে দ্বিতীয় স্থানে বেসরকারি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ, তৃতীয় হালিশহর ক্যাটনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ, চতুর্থ ক্যাটনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজ, পঞ্চম চট্টগ্রাম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ, ষষ্ঠ সেন্ট প্লাসিড’স স্কুল অ্যান্ড কলেজ, সপ্তম বাংলাদেশ নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজ কাপ্তাই, অষ্টম বান্দরবানের লামার কোয়ান্টাম কলেজ, নবম ফৌজদারহাট ক্যাডেট কলেজ, দশম সেন্ট স্কলাসটিকা গার্লস স্কুল অ্যান্ড কলেজ, ১১তম কাফকো স্কুল অ্যান্ড কলেজ, ১২তম সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ, ১৩তম কক্সবাজারের বিয়াম ল্যাবরেটরি (ইংরেজি মাধ্যম) স্কুল অ্যান্ড কলেজ, ১৪তম মেরন সান কলেজ, ১৫তম পশ্চিম কধুরখীল স্কুল অ্যান্ড কলেজ ও ১৬তম চট্টগ্রাম ল্যাবরেটরি কলেজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ