Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালোবাসা দিবসে গ্রাহকদের জন্য চমক এনেছে প্যান্ডার্মাট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম

ভ্যালন্টোইনস ডে উদযাপন উপলক্ষে প্যান্ডার্মাট গ্রাহকদের জন্য ভ্যালন্টোইন স্টিকারস ও ভি-র্কাডসহ দারুণ সব চমক নিয়ে এসেছে। ফেব্রুয়ারি ১৩ ও ১৪ তারিখে প্যান্ডার্মাটে র্অডার করলে প্রত্যকে ক্রেতা ভ্যালন্টোইনস ডে'র স্পেশাল স্টিকার ও শুভেচ্ছা র্কাডসহ একটি খাম পাবেন।

এছাড়া ক্যাডবেরির সাথেও যৌথভাবে প্যান্ডার্মাট একটি বিশেষ ক্যাম্পইেন চালু করছে। এ ক্যাম্পইেনরে আওতায় গ্রাহকরা ডায়মন্ড ওয়ার্ল্ডে ১০ হাজার টাকা সমমূল্যের একটি গিফট ভাউচার জিতে নিতে পারেন। এজন্য গ্রাহককে প্যান্ডার্মাট থেকে ক্যাডবেরি চকলেট র্অডার করতে হবে। এরপর ফেব্রুয়ারির ৭ থেকে ১৪ তারিখের মধ্যে তাদের ভ্যালন্টোইনস উইশসহ ফেসবুকে একটি পোস্ট করতে হব। ফেইসবুক পোস্টটিতে #ValentineWithCadbury #pandamart এই হ্যাশট্যাগ দুটি উল্লখে করতে হব। ফেইসবুক পোস্টদাতাদরে মধ্যে র্সবোচ্চ লাইক পাওয়া ক্রেতা ডায়মন্ড ওয়ার্ল্ডের গিফট ভাউচার জিতে নিবেন। ফেব্রুয়ারি ২০ তারিখে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

ভালোবাসা উদযাপনের একটি প্রতীকী দিন হলো ভ্যালন্টোইনস ডে । এ দিনটিকে সকলইে স্মরণীয় করে রাখতে চায়। প্যান্ডার্মাট এর কাছে তার প্রত্যেক গ্রাহকই স্পেশাল। ফলে বিশেষ এ দিনটিতে গ্রাহকদের মাঝে ভালোবাসা ছড়িয়ে দিতে এ প্রয়াস নিয়েছে প্যান্ডার্মাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ