Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১০ জনের নাম সার্চ কমিটির কাছে দিল ওয়ার্কার্স পার্টি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:০২ পিএম

নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনের লক্ষ্যে সার্চ কমিটির কাছে ১০ জনের নামের তালিকা পাঠিয়েছে রাশেদ খান মেননের নেতৃত্বাধীন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) নামের তালিকা পাঠানোর বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনার নিয়োগের জন্য প্রেসিডেন্ট কতৃক নিযুক্ত অনুসন্ধান কমিটির কাছে ১০ জনের নাম পাঠিয়েছে ওয়ার্কার্স পার্টি। গতকাল ১০ ফেব্রুয়ারি দুপুরে পার্টির পক্ষ থেকে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগে জীবন বৃত্তান্তসহ নামের ফর্দ পৌঁছে দেওয়া হয়। তাছাড়া ই- মেইলেও ওই সব নাম ও জীবন বৃত্তান্ত পাঠানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনার নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার পূর্বে অনুসন্ধান কমিটি নির্ধারিত নামসমূহ গণমাধ্যমে প্রকাশ করার জন্য রাষ্ট্রপতিকে অনুরোধ জানিয়ে আগামী রোববার (১৩ ফেব্রুয়ারি) একটি চিঠি পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ