Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সার্চ কমিটির কাছে নামের তালিকা জমা দিলো বিকল্পধারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৬ পিএম

অনুসন্ধান (সার্চ) কমিটির কাছে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও অন্যান্য নির্বাচন কমিশনার (ইসি) পদে মনোনয়নের জন্য প্রস্তাব আকারে নামের তালিকা জমা দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ। শুক্রবার দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব শফিউল আজিমের কাছে এ তালিকা জমা দেওয়া হয়। বিকল্পধারা বাংলাদেশের পক্ষ থেকে দলটির সহ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বুলু তালিকা হস্তান্তর করেন।

এর আগে অনুসন্ধান কমিটির পক্ষ থেকে বিকল্পধারা বাংলাদেশের কাছে প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার পদে মনোনয়নের জন্য আইন অনুযায়ী যোগ্যতাসম্পন্ন অনধিক ১০ জনের নাম ও তাদের সংক্ষিপ্ত জীবনবৃত্তান্তসহ প্রস্তাব আকারে পাঠানোর অনুরোধ জানিয়ে চিঠি দেওয়া হয়। এ পরিপ্রেক্ষিতে বিকল্পধারার পক্ষ থেকে আজ সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব শফিউল আজিমের কাছে অনুসন্ধান কমিটির সভাপতি বরাবর দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের পক্ষে যুগ্ম মহাসচিব এনায়েত কবিরের সই করা ফরওয়ার্ডিং লেটারসহ বদ্ধ খামে পাঁচজনের নামের তালিকা ও তাদের সংক্ষিপ্ত জীবনবৃত্তান্ত জমা দেওয়া হয়। বিকল্পধারার পক্ষ থেকে প্রস্তাবিত নামের তালিকা গণমাধ্যমে প্রকাশ করা হবে না বলেও জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ