Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ের দীর্ঘদিনের অফিস সহকারি আবদুল মালেকের ইন্তেকালে শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:১৯ পিএম

ঢাকা, ৮ ফেব্রুয়ারি ২০২২: খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ের অফিস সহকারি আবদুল মালেক গত রাত ৯টায় ময়মনসিংহের মুক্তাগাছার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ বাদ যোহর মুক্তাগাছা নিমুরিয়া মধ্যপাড়া বায়তুন নুর মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। জানাজায় শরীক ছিলেন, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক আবদুল জলিল, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল বেলাল আহমদ চৌধুরী, মুক্তাগাছার প্রবীণ আলেম মুফতি হাবিবুর রহমান, মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আবদুল হাই আকন্দ, ময়মনসিংহ মহানগরী সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, ময়মনসিংহ জেলা সাধারণ সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান সহ জেলা ও মহানগরী নেতৃবৃন্দ।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ের অফিস সহকারি আবদুল মালেকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড: আহমদ আবদুল কাদের। প্রদত্ত শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, ’মরহুম আবদুল মালেক দীর্ঘ ৩যুগেরও বেশি সময় ধরে খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ের অফিস সহকারির দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করেছেন। খেলাফত প্রতিষ্ঠার কাজকে জীবনের মিশন হিসেবে গ্রহণ করেছিলেন। তিনি একজন বিশ্বস্ত ও আমলদার ব্যক্তি ছিলেন। আল্লাহ তাঁর সকল দ্বীনি খেদমত কবুল করে জান্নাতের উঁচু মাকাম দান করুন।’ নেতৃবৃন্দ মরহুম আবদুল মালেকের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বার্তা প্রেরক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ