Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ‘টাউন হল মিটিং - ফেব্রুয়ারি ২০২২’ অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৫ পিএম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর “টাউন হল মিটিং ২০২২” অনুষ্ঠিত হয়েছে। গত ০১ ফেব্রুয়ারি ২০২২ তারিখে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতের্ ভার্চুয়াল প্লাটফর্মে উক্ত টাউন হল মিটিং এর আয়োজন করা হয়। সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ এর সভাপতিত্বে আয়োজিত এই মিটিং এ ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মোঃ মোহন মিয়া এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএ সহ ব্যাংকের সর্বস্তরের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনলাইনে যুক্ত ছিলেন ।

সভাপতির ভাষণে ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মাকসুদ করোনা ভাইরাসের এই প্রাদুর্ভাবের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং ২০২২ সালের জন্য নির্ধারিত ব্যবসায়িক লক্ষ্য অর্জনের অগ্রগতি পর্যালোচনা করেন ও সেই সাথে দিক নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ