Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরচুন ম্যাগাজিনের বিশ্বের সবচেয়ে প্রশংসিত প্রতিষ্ঠানের তালিকায় মেটলাইফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৯ পিএম

ফরচুন ম্যাগাজিনের ২০২২ সালের ‘বিশ্বের সবচেয়ে প্রশংসিত প্রতিষ্ঠান’ এর তালিকায় স্থান করে নিয়েছে মেটলাইফ। সবচেয়ে প্রশংসিত প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদনে আটটি জীবনবিমা প্রতিষ্ঠানকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

কর্ন ফেরির সাথে পার্টনারশীপের মাধ্যমে ফরচুন নানা শিল্পের সুখ্যাতি সম্পন্ন প্রতিষ্ঠানগুলোকে চিহ্নিত করার লক্ষ্যে, বিনিয়োগ মূল্য ও ব্যবস্থাপনার মান থেকে শুরু করে সামাজিক দায়বদ্ধতা ও মেধাবীদের আকৃষ্ট করার ক্ষমতাসহ নয়টি বিভাগে ঐ শিল্পের পেশাজীবী, নির্বাহী, পরিচালক এবং বিশ্লেষকদের ওপর জরিপ পরিচালনা করেছে।

মেটলাইফের প্রেসিডেন্ট এবং সিইও মিশেল খালাফ বলেন, “জীবনবিমা শিল্পের সবচেয়ে প্রশংসিত প্রতিষ্ঠানের তালিকায় নাম উল্ল্যেখ থাকায় আমরা আনন্দিত।” তিনি আরও বলেন, “আমাদের কর্মীরা আমাদের লক্ষ্য পূরণে কাজ করতে পেরে, আমাদের গ্রাহকদের সেবা প্রদান করতে পেরে এবং আমাদের কমিউনিটিগুলোতে ইতিবাচক পরিবর্তন আনতে পেরে অত্যন্ত গর্বিত। এই স্বীকৃতি আসলে তাদেরই প্রাপ্য।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ