Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা মেট্রোপলিটন স্কাউটসের সভাপতি মমিন উদ্দিন, সম্পাদক মাহবুবুর রহমান মোল্লা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৭:৩৭ পিএম

বাংলাদেশ স্কাউটস ঢাকা মেট্রোপলিটনের নিজাম হলে ঢাকা মহানগরী স্কাউটসের ২৫তম বার্ষিক (ত্রৈবার্ষিক) সাধারণ সভায় আগামী তিন বছরের জন্য রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) জোন-৭ এর পরিচালক মো. মমিন উদ্দিন (উপ-সচিব) কে সভাপতি এবং সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ড. মাহবুবুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস ঢাকা মেট্রোপলিটন সভাপতি, ঢাকা জেলার জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

গত শনিবার ৫৪ পল্টন ইনার সার্কুলার রোডের একটি ভবনে অনুষ্ঠিত কাউন্সিল সভায় উপস্থিত কাউন্সিলরগণের সর্বসম্মতিতে তাদের নির্বাচিত করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ-কমিশনার (সংগঠন) শেখ রফিকুল ইসলাম পিএএ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস ও বাংলাদেশ স্কাউটস ঢাকা অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। কাউন্সিলে কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হন বাংলাদেশ স্কাউটসের লিডার ট্রেইনার ড. সাধন কুমার বিশ্বাস, সহ-সভাপতি হিসেবে ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইলিয়াস মেহেদী, ঢাকা জেলা শিক্ষা অফিসার মো. আব্দুল মজিদ ও ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসি শিখা, প্রিন্সিপাল মোহাম্মদ মনজুরুল হক, মো. শাহাবুদ্দিন শেখ।

যুগ্ম-সম্পাদক হন মো. দীন ইসলাম, গ্রুপ কমিটির সভাপতি প্রিন্সিপাল সাইফুল আলম ও প্রিন্সিপাল জহুরা বেগম, ইউনিট লিডার প্রতিনিধি মো. শরিফুল ইসলাম ও রওশন আরা বেগম, লিডার ট্রেনার প্রতিনিধি এহ্তেশামুর রহমান ও মো. মফিজুল হক মোল্লা, সহকারি লিডার ট্রেনার প্রতিনিধি মো. বখতিয়ার কুতুবী ও আফরোজা খাতুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ