Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামীর করোনা পজেটিভ, খবর পেয়ে আইসোলেশনে শিক্ষামন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৫:৪৩ পিএম | আপডেট : ৫:৪৬ পিএম, ৩০ জানুয়ারি, ২০২২

স্বামীর করোনা শনাক্তের খবরে আইসোলেশনে আছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। রবিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের। জানা গেছে, দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ শনিবার রাতে কোভিড পজিটিভ হয়েছেন। এরপর থেকেই শিক্ষামন্ত্রী আইসোলেশনে আছেন।

এম এ খায়ের বলেন, শিক্ষামন্ত্রীর স্বামীর করোনার উপসর্গ ছিল। টেস্ট করানোর পর গতকাল রাতে করোনা শনাক্ত হয়। তিনি এখন নার্সদের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। স্বামীর করোনা শনাক্ত হওয়ার খবরে গতকাল রাত থেকে মন্ত্রী আইসোলেশনে আছেন। এদিকে সোমবার দুপুরে বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগের বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে যোগ দেওয়ার কথা রয়েছে শিক্ষামন্ত্রী দীপু মনির।এ বিষয়ে জানতে চাইলে এম এ খায়ের বলেন, এ প্রোগ্রামে মন্ত্রী সশরীরে অংশ নেবেন না, ভার্চুয়ালি যোগ দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ