Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর খিলগাঁও এলাকায় ছুরিকাঘাতে মো. রানা (২৪) নামের এক যুবলীগ নেতা আহত হয়েছেন। আহত রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পারিবারিক সূত্র জানায়, রানা সপরিবার বাসাবোতে থাকেন। তিনি ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহŸায়ক।

জানা যায়, গত বুধবার রাত ১০টার দিকে রানা বাসায় ফিরছিলেন। পথে খিলগাঁও ঢালে ১০-১২ জন দুর্বৃত্ত তার পথ রোধ করে। কথা কাটাকাটির একপর্যায়ে দুর্বৃত্তরা রানার পেটে ছুরিকাঘাত করে। তিনি লুটিয়ে পড়েন। রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। ওই যুবক বলেন, ১৫ দিন আগে খিলগাঁওয়ের ঢালে বসা নিয়ে রানার সঙ্গে স্থানীয় কয়েকজনের কথা কাটাকাটি হয়েছিল। সেই ঘটনার জেরে তার ওপর হামলা হয়ে থাকতে পারে।

শাহজাহানপুর থানার ওসি মো. মনির হোসেন মোল্লা বলেন, সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্বর জের ধরে এ ঘটনা ঘটেছে। রানা এলাকায় সিনিয়র হিসেবে পরিচিত। এলাকার জুনিয়ররা রানার ওপর হামলা চালায়। রানার পক্ষ থেকে থানায় অভিযোগ নিয়ে এলে তা মামলা হিসেবে গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ