Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংসদ অধিবেশনে সাংবাদিকদের বিষয়ে সিদ্ধান্ত হয়নি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

এবারও জাতীয় সংসদের অধিবেশন সাংবাদিকদের টেলিভিশন স¤প্রচার থেকে কাভার করতে হবে। কোভিড-১৯ সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এভাবেই সাংবাদিকরা সংসদ অধিবেশন কাভার করছেন। তবে সংসদ বিটের সাংবাদিকরদের আগামী শুক্রবার করোনা পরীক্ষা করতে বলা হয়েছে।
গতকাল মঙ্গলবার জাতীয় সংসদ সচিবালয় থেকে লিখিতভাবে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। এতে বলা হয়, প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ আগামী ১৬ জানুয়ারি রোববার বিকেল ৪ টায় শেরে বাংলা নগরে অবস্থিত জাতীয় সংসদ ভবনের সংসদ কক্ষে একাদশ জাতীয় সংসদের ১৬তম ও ২০২২ সালের প্রথম অধিবেশন আহŸান করেছেন। কোভিড-১৯ সংক্রান্ত পরিস্থিতি বিবেচনায় জনস্বার্থে অধিবেশনের সকল কার্যক্রম ‘সংসদ বাংলাদেশ টেলিভিশন’Ñ এর সরাসরি স¤প্রচারিত অধিবেশন হতে কাভার করার জন্য সম্মানিত সাংবাদিকদের প্রতি অনুরোধ জানাচ্ছি। এদিকে গতকাল বিকালে জাতীয় সংসদ জনসংযোগ শাখা থেকে সংসদ বিটের সাংবাদিকদের করোনা পরীক্ষার জন্য বলা হয়েছে। তবে সাংবাদিকরা সংসদ অধিবেশন কাভার করতে পারবে কি-না এখনো জানানো হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ