Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমটিও হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক-এ ১২৭ জনের অভিষেক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম


অর্থনৈতিক রিপোর্টার
স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড গ্রাহক সেবার মান আরো বৃদ্ধিকল্পে ১২৭ জনকে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার হিসেবে নিয়োগ প্রদান করেছে। এ উপলক্ষে গত ০৫ জানুয়ারি ২০২২ তারিখে রাজধানীর হোটেল স্কাই সিটিতে এক অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ-এর সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মোঃ তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট কোঅর্ডিনেটর মোঃ মোহন মিয়া, এসইভিপি ও মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী এবং সিএফও ও এফএডি’র প্রধান মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

প্রধান অতিথির ভাষণে কাজী আকরাম উদ্দিন আহ্মদ নবনিযুক্ত এমটিওদের অভিনন্দন জানান এবং শুধুমাত্র কর্মক্ষেত্রে নয় বরং জীবনের প্রতিটি ক্ষেত্রেই মানবিক মূল্যবোধ, আদর্শ এবং সেবার মনোভাব নিয়ে কাজ করার পরামর্শ দেন। অনুষ্ঠানের সভাপতি জনাব রাশেদ তার বক্তব্যে প্রতিষ্ঠানের সার্বিক প্রবৃদ্ধি নিশ্চিতকল্পে তাদের মেধা ও নিষ্ঠাকে কাজে লাগিয়ে আত্বনিয়োগের জন্য নতুনদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য যে, নিয়োগদানের ক্ষেত্রে সেরা মেধাবীদের নির্বাচন নিশ্চিতকল্পে দেশের সেরা বিজনেস স্কুল ঢাকা বিশ^বিদ্যালয়ের আইবিএ-এর সার্বিক তত্বাবধানে ৩৩৭৩৯ জন আবেদনকারীর মধ্য থেকে চারটি ধাপের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ