Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছুরিকাঘাতে যুবক আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম


 রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইরাম খান (২৫) নামে এক যুবক আহত হয়েছে। গত সোমবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে এই ঘটনা ঘটে। আহত ইরাম খানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
ইরাম খানের চাচাতো ভাই রাজন খান জানান, পরিবারের সঙ্গে খিলগাঁও নন্দীপাড়া ৫ নম্বর রোডে নিজেদের বাড়িতে থাকেন ইরাম। মালিবাগ আবুল হোটেল সংলগ্ন সিক্রেট রেসিপি নামে একটি ফাস্ট ফুডের দোকানের সহকারি শেইফ হিসেবে কাজ করে। গত সোমবার রাতে কাজ শেষে প্রতিদিনের মত পায়ে হেঁটে নন্দীপাড়ার বাসায় ফিরছিল।

পথে গোড়ান ছাপড়া মসজিদ সংলগ্ন গলিতে রিকশায় আসা দুজন ছিনতাইকারী তার পথরোধ করে প্রথমে তাকে মারধোর করে মাটিতে ফেলে দেয়। এরপর তার পিঠে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা একটি জামা কাপড়ের ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে সে আহত অবস্থায় দৌড়ে সেখান থেকে চলে আসে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে রাতেই ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। বর্তমানে তার চিকিৎসা চলছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মধ্যরাতে আহত অবস্থায় ইরাম খানকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দিয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত। তার পিঠে একটি ছুরিকাঘাত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ