Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপালী ব্যাংকের কিউ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ৬:১০ পিএম

আধুনিক ও সময়োপযোগী ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে রূপালী ব্যাংকের মতিঝিল কর্পোঃ শাখায় “কিউ ম্যানেজমেন্ট সিস্টেম” চালু করা হয়েছে। গতকাল (শনিবার) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মতিঝিল কর্পোঃ শাখায় নতুন এই সিস্টেম উদ্বোধন করেন। নতুন বছরে “জাগো রূপালী ব্যাংক জেগে উঠো প্রাণের উচ্ছ্বাসে” এই স্লোগানে ব্যাংকটিতে গ্রাহকদের সর্বোচ” মানের সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করা হয়। এ সময় বিশিষ্ট কর্পোরেট গ্রাহক এবং শীর্ষ নির্বাহীদের উপস্থিতিতে কেক কেটে নতুন ইংরেজী বছরকে বরণ করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন। প্রধান কার্যালয়ের জিএম মো. গোলাম মরতুজার সঞ্চালনায় অনুষ্ঠানে জিএম পারসুমা আলম, ইয়াছমিন বেগম, কাজী আবদুর রহমান, ফয়েজ আলম, উত্তম কুমার পাল, কাজী ওয়াহিদুল ইসলাম, হারুনুর রশীদ এবং মতিঝিল কর্পোঃ শাখার ডিজিএম মো. নিজাম উদ্দিনসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ