Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও সাইফুল হক হলেন বামজোটের সমন্বয়ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৫:২১ পিএম

বাম গণতান্ত্রিক জোট তুন সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। শনিবার (১ জানুয়ারি) থেকে পরবর্তী তিন মাসের জন্য বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় পরিচালনা পরিষদের নতুন সমন্বয়কের দায়িত্ব পালন করবেন তিনি।

শুক্রবার (৩১ ডিসেম্বর) জোটের নেতা রাজেকুজ্জামান রতনের সই করা গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। ২০১৮ সালের ১৯ জুলাই বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ), বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্ক্সবাদী), গণসংহতি আন্দোলন, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ, গণতান্ত্রিক বিপ্লবী পার্টি ও বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলন মিলে গঠিত হয় বাম গণতান্ত্রিক জোট।

২০১৮ সালে জোট গঠনের পর সমন্বয়কের দায়িত্ব পালন করেছিলেন সাইফুল হক। এখন আবার তাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। সাধারণত প্রতি তিন মাস পরপর এ জোটের সমন্বয়কের দায়িত্বে পরিবর্তন আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ