Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিএমজেএফ সভাপতি জিয়া, সাধারণ সম্পাদক আবু আলী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৮:৪৩ পিএম

দেশের পুঁজিবাজার নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের (সিএমজেএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আবু আলী।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সিএমজেএফ’র পল্টনস্থ নিজস্ব কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের সরাসরি ভোটে তারা নির্বাচিত হন।

৭৪ জন ভোটারের মধ্যে ৭১ জন তাদের ভোটাধিকার প্রদান করেন। ২০২২-২০২৩ মেয়াদে নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবেন। কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিজনেস স্ট্যান্ডার্ডের জেবুন্নেসা আলো, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাণিজ্য প্রতিদিনের গিয়াস উদ্দিন এবং অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিজনেস পোস্টের নিয়াজ মাহমুদ সোহেল। এছাড়া পাঁচ সদস্যের নির্বাহী কমিটির মধ্যে নির্বাচিত হয়েছেন, কালেরকণ্ঠের রোকন উদ্দিন মাহমুদ, বিজনেস স্ট্যান্ডার্ডের রফিকুল ইসলাম, যমুনা টিভির আলমগীর হোসেন, ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের বাবুল বর্মণ এবং পঞ্চম হয়েছেন যৌথভাবে ঢাকা প্রতিদের হুমায়ন কবীর বাবু ও নিউএজের মোস্তাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ