Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টানা তৃতীয়বার দেশের সেরা ব্র্যান্ড বিকাশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:১৬ পিএম

পর পর তিন বার ভোক্তা জরিপে দেশের সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। ২০১৯, ২০২০ এর ধারাবাহিকতায় এবছরও বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-এ ৩৫টি ক্যাটাগরির শীর্ষ ১০২টি ব্র্যান্ডের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে বিকাশ। একই সাথে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ক্যাটাগরিতেও টানা পঞ্চম বারের মত ‘মোস্ট লাভড ব্র্যান্ড’ নির্বাচিত হয়েছে বিকাশ।

মাত্র দশ বছরের যাত্রায় আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে লেনদেনে স্বাধীনতা ও সক্ষমতা এনে দিয়ে বিকাশ যেভাবে দেশের সব শ্রেণীর মানুষের জীবনের অংশ হয়ে উঠেছে, গ্রাহকদের এই স্বীকৃতি তারই প্রতিফলন।

নিয়েলসেন আই কিউ এর অংশীদারিত্বে এবং দি ডেইলি স্টারের সহযোগিতায় গতকাল রাজধানীর একটি হোটেলে ১৩তম ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-২০২১ আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। ভোক্তা সন্তুষ্টি অর্জনের মাধ্যমে যে ব্র্যান্ডগুলো সর্বাধিক গ্রহণযোগ্যতা অর্জন করেছে তাদেরকেই এই সম্মাননা জানানো হয়।

নিয়েলসেনের বিশ্বমানের জরিপ পদ্ধতি ‘উইনিং ব্র্যান্ডস’ অনুসারে দেশজুড়ে পরিচালিত এই জরিপে ৮ হাজার ভোক্তা অংশ নেন।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান এবং নব-নির্বাচিত বেসিস সভাপতি রাসেল টি আহমেদ এর হাত থেকে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-২০২১ গ্রহণ করেন বিকাশের ইভিপি অ্যান্ড হেড অব ব্র্যান্ড আশরাফ বারী। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন বিকাশের চিফ ফিনান্সিয়াল অফিসার মইনুদ্দিন মোহাম্মদ রাহগীর, চিফ হিউম্যান রিসোর্স অফিসার ফেরদৌস ইউসুফ, চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এবং চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ