Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিনিয়র সচিব হলেন ৩ জন জননিরাপত্তা ও ক্রীড়ায় নতুন সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

 স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে নতুন সিনিয়র সচিব নিয়োগ পেয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন। আর বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিনকে সচিব পদে পদান্নতি দিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব পদে পদায়ন করা হয়েছে। আগামী ১২ জানুয়ারি থেকে তাদের এই আদেশ কার্যকর হবে।

গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপনে জানানো হয়েছে। অপরদিকে বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব হিসেবে বদলির আদেশাধীন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেনকে সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়, তপন কান্তি ঘোষ আগামী বৃহস্পতিবার ডিসেম্বর, মাহবুব হোসেন ৩১ ডিসেম্বর এবং তোফাজ্জল হোসেন মিয়ার ক্ষেত্রে ১২ জানুয়ারি থেকে এই আদেশ কার্যকর হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ