Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোক্তাদের জন্য পেপসিকো-কেএফসি’র বিশেষ উদ্যোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৫:৪৮ পিএম

স্ন্যাকিং এক্সপেরিয়েন্স উন্নত করার লক্ষ্যে ভোক্তাদের জন্য বিশেষ একটি উদ্যোগ নিয়েছে পেপসিকো এবং কেএফ্ সি বাংলাদেশ। নূন্যতম একটি চিকেন আইটেম* কিনে লেই’স পাস্তাজ্ বা কুড়কুড়ে চিপসের খালি প্যাকেট জমা দিলে বিনামূল্যে ১৪৯ টাকা মূল্যের একটি কেএফ্ সি হট অ্যান্ড ক্রিস্পি চিকেনের স্বাদ নিতে পারবেন ভোক্তারা। ভোক্তাদের সাথে ব্র্যান্ডের সম্পর্ক আরও দৃঢ় করতেই চমৎকার এই উদ্যোগ।

দেশজুড়ে কেএফ্ সি’র সকল আউটলেটে এই অফার পাওয়া যাবে। শুধুমাত্র লেই’স পাস্তাজ্-এর ১০ টাকা ও ২০ টাকা এবং কুড়কুড়ের ১০ টাকা ও ২৫ টাকার প্রোমো প্যাকের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য। কেএফ্ সি আউটলেটের বাইরে ভোজন রসিকদের লম্বা লাইনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর বিষয়টি সকলের নজর কাড়ে। অনেকেই নিজ নিজ প্রোফাইল থেকে অভিজ্ঞতা শেয়ার করে এই আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন।

পেপসিকো’র কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং নেপাল) প্রণব মেহতা বলেন, “খাবারের স্বাদ বাড়িয়ে ভোক্তাদের স্ন্যাকিং এক্সপেরিয়েন্স আরও মুখরোচক করে তোলাই আমাদের লক্ষ্য। কেএফ্ সি’র সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। তাদের বিশ্বব্যাপী সমাদৃত ফ্রাইড চিকেনের স্বাদ ব্র্যান্ডের সাথে ভোক্তা সম্পৃক্ততার পাশাপাশি ভালোবাসাও বৃদ্ধি করে তুলবে। চমৎকার এই অফারের মাধ্যমে ভোক্তা সন্তুষ্টি অর্জনে আমি আশাবাদী।”

ট্রান্সকম ফুডস লিমিটেড-এর (বাংলাদেশে কেএফসি-পিৎজা হাট ফ্র্যাঞ্চাইজি) সিইও অমিত দেব থাপা বলেন, “ফ্রাইড চিকেনের পাশাপাশি বিশ্বের শীর্ষস্থানীয় স্ন্যাকিং এক্সপেরিয়েন্স প্রদানকারী ব্র্যান্ড হতে পেরে আমরা আনন্দিত। পেপসিকো’র সাথে এই অংশীদারিত্বের ফলে দেশের ছয় জেলার ২৬টি স্টোরে ভোক্তাদের আরও সুস্বাদু ‘ফিঙ্গার-লিকিং গুড’ এক্সপেরিয়েন্স প্রদানই আমাদের মূল লক্ষ্য। অফার, অংশীদারিত্ব কিংবা ভোক্তা সন্তুষ্টি, আমরা সকল ক্ষেত্রেই নতুনত্ব নিয়ে আসতে চেষ্টা করে থাকি।”

অফারটি পেতে, গ্রাহকদের যেকোন কেএফ্ সি আউটলেটে নূন্যতম একটি চিকেন আইটেম* কিনে লেই’স পাস্তাজ্ বা কুড়কুড়ে চিপসের খালি প্রোমো প্যাক জমা দিতে হবে। প্রতিটি খালি প্রোমো প্যাকের বিনিময়ে ১৪৯ টাকা মূল্যের একটি চিকেন হট অ্যান্ড ক্রিস্পি চিকেন পাবেন ভোক্তারা। চিকেন ডিশ* কেনার জন্য একজন ভোক্তা প্রতিবার সর্বোচ্চ তিনটি খালি প্যাক জমা দিতে পারবেন। অফারটি শুধুমাত্র ডাইন-ইন ও টেকওয়ের ক্ষেত্রে প্রযোজ্য এবং আগামী ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ