Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংকের ৬টি শাখা এবং উপ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৫:১১ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড আজ (মঙ্গলবার) দেশের বিভিন্ন স্থানে ১টি শাখা ও ৫টি উপ শাখার আনুষ্ঠানিক উদে¦াধন করে। শাখাসমুহ বছরের বিভিন্ন সময় তাদের ব্যবসায়ীক কার্যক্রম শুরু করেছিল।
গুলশানে অবস্থিত ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম এর মাধ্যমে ব্যাংকের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান, আনুষ্ঠানিকভাবে সম্মিলিতভাবে শাখা ও উপ শাখাসমুহের আনুষ্ঠানিক উদে¦াধন করেন। এসময়ে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদ হোসেন এবং রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মোঃ রীদওয়ানুল হক ।
ব্যাংকটির আনুষ্ঠানিক উদে¦াধনকৃত শাখা ও উপ শাখা সমুহ হলোঃ কাওরান বাজার শাখা, ঢাকা, ময়মনসিংহ উপ শাখা, ময়মনসিংহ, শীবগঞ্জ উপ শাখা, সিলেট, জুবলী রোড উপ শাখা, চট্টগ্রাম, শ্রীনগর উপ শাখা, মুন্সীগঞ্জ এবং নোয়াপাড়া উপ শাখা, যশোর।
ডিজিটাল প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ক্লাস্টর প্রধানবৃন্দ, উপ শাখাসমুহ নিয়ন্ত্রনাকারী শাখাসমুহের ম্যানেজারবৃন্দ এবং নতুন ০৬ শাখা ও উপ শাখার ম্যানেজারসহ শাখার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ