Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভলিবল নিয়ে সুনির্দিষ্ট পরিকল্পনা রয়েছে ডিএনসিসি মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, ভলিবল বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী খেলা। গ্রাম-গঞ্জ থেকে শুরু করে শহর পর্যন্ত ভলিবলপ্রেমী মানুষ রয়েছে। বাংলাদেশের সার্বিক বিষয়ে উন্নতি হওয়ায় যে কোনো সময় আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্ট আয়োজনের সক্ষমতা রয়েছে বাংলাদেশের এবং এটি আমরা করে দেখিয়েছি। গতকাল সোমবার দুপুরে রাজধানীর বনানীতে একটি হোটেলে আয়োজিত সেন্ট্রাল এশিয়ান ভলিবল এসোসিয়েশন (কাভা)-এর বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, এই মুহ‚র্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে দেশে প্রথমবারের মতো বিভিন্ন দেশের ১১টি দলের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন মেন’স ভলিবল চ্যালেঞ্জ কাপ-২০২১’ এবং ‘বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ওমেন›স ভলিবল চ্যালেঞ্জ কাপ-২০২১’ এর খেলা চলছে। নানা প্রতিবন্ধকতা সত্তে¡ও অল্প সময়ের মধ্যে প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ আয়োজন করতে পেরেছি, যা আমাদের সক্ষমতারই স্বাক্ষর বহন করে। ভলিবল নিয়ে আমাদের সুনির্দিষ্ট পরিকল্পনা রয়েছে।
সভায় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মেয়র মো. আতিকুল ইসলাম ও সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউনুছকে ‘সম্মাননা স্বারক’ প্রদান করা হয়। সভায় ১৪টি দেশের ভলিবলের সভাপতি/সাধারণ সম্পাদক/প্রতিনিধি এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সম্মানীত সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউনুছসহ অন্যান্য নির্বাহী কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ