Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শেবাচিম প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি প্রফেসর ডা. মো. শারফুদ্দিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি প্রফেসর ডা. মো. শারফুদ্দিন আহমেদ বরিশালের শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) প্রাক্তন ছাত্র সমিতির কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নিটোরের পরিচালক প্রফেসর ডা. আ. গণি মোল্লাহ (৯ম ব্যাচ)। গত শনিবার রাজধানীর মাতুয়াইলে মা ও শিশু স্বাস্থ্য ইনস্টিটিউটে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের প্রাক্তন ছাত্র সমিতির জাতীয় সম্মেলনে নতুন কমিটি নির্বাচন করা হয়। ডা. মো. শারফুদ্দিন আহমেদ ১৯৮২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে শেবাচিম থেকে এমবিবিএস সম্পন্ন করেন। তিনি ৭ম ব্যাচের ছাত্র ছিলেন।
সমিতির যুগ্ম-সম্পাদক হয়েছেন বিএসএমএমইউ’র ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের চেয়ারমান প্রফেসর ডা. মো. আসাদুল ইসলাম (৭ম ব্যাচ) এবং কোষাধ্যক্ষ হয়েছেন মেডিনোভা মেডিক্যাল সার্ভিসেস এর ম্যানেজিং ডিরেক্টর ডা. মো. মোনোয়ার হোসেন (৪র্থ ব্যাচ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ