Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

গত ২৫ ডিসেম্বর দৈনিক ইনকিলাবে শেষের পাতায় প্রকাশিত ‘কাউন্সিরের দখলে রাজউকের ২১ প্লট’ শিরোনামে প্রতিবেদনের কিছু অংশের সাথে দ্বি-মত পোষণ করে প্রতিবাদ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১ নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফুর রহমান, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শাকিল-উজ-জামান বিপুল ও যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ।
কাউন্সিলর শরীফ বলেন, প্রকাশিত সংবাদে রাজউকের ২১টি প্লট দখলে রেখে ৫৪ লাখ টাকা ভাড়া আদায়, ফুটপাতের চাঁদা তোলা ও কিশোর গ্যাং পরিচালনার তথ্য সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার ইমেজ ক্ষুণœ করতে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শাকিল-উজ-জামান বিপুল বলেন, ফুটপাতের চাঁদাবাজি, ফার্নিচার মার্কেটের প্লট দখল ও শিনজিন হাসপাতালে হামলা চাঁদা চেয়ে ভাঙচুর চালানোর তথ্য মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। আমার রাজনৈতিক সুনাম ক্ষুণœ করার জন্য ভুল ও মিথ্যা তথ্য প্রদান করেছে একটি পক্ষ।
যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ বলেন, উদ্দেশ্য প্রণোদিতভাবে প্লট দখল ও মারামারির সাথে আমাকে জড়ানো হয়েছে। ১২ বছর ধরে উত্তরার রাজনীতির সঙ্গে জড়িত আমি। কোন ধরণের অনিয়ম, দুর্নীতির সাথে কখনো জড়িত ছিলাম না, এখনও নই।
প্রতিবেদকের বক্তব্য: যথাযত তথ্য ও প্রমাণের ভিত্তিতে প্রতিবেদন করা হয়েছে। প্রতিবেদনের ডুকমেন্ট, সংশ্লিষ্টদের বক্তব্যের রেকর্ড ইনকিলাবের কাছে সংরক্ষিত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ