Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিবিএ’র সভাপতি রোজারিও

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৬:৩৯ পিএম

পুঁজিবাজারে ব্রোকারদের শীর্ষ সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সভাপতি নির্বাচিত হয়েছেন গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড ডি’ রোজারিও । সিনিয়র সহ-সভাপতি হিসেবে শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাজিদুল ইসলাম এবং সহ-সভাপতি হিসেবে আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুদ্দিন নির্বাচিত হয়েছেন। তারা ২০২২-২০২৩ মেয়াদে দায়িত্ব পালন করবেন। গত সোমবার ডিবিএ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন-পূবালী ব্যাংক সিকিউরিটিজের এমডি ও সিইও মোহাম্মদ আহসান উল্লাহ, ব্যাংক এশিয়া সিকিউরিটিজের সিইও সুমন দাস, এনএলআই সিকিউরিটিজের সিইও মোহা. শাহেদ ইমরান, ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের সিইও যিয়াদ রহমান, এ´পো ট্রেডার্স লিমিটেডের এমডি ডাঃ ওসমান গনি চৌধুরী, আদিল সিকিউরিটিজের এমডি দস্তগীর মো. আদিল, ইমিনেন্ট সিকিউরিটিজের এমডি ওমর হায়দার খাঁন, রেমন্স ইনভেস্টমেন্ট এন্ড সিকিউরিটিজের চেয়ারম্যান ও এমডি মো. মফিজুদ্দিন, মোঃ শহীদুল্লাহ সিকিউরিটিজের এমডি শরীফ আনোয়ার হোসেন, আলী সিকিউরিটিজ এন্ড কোং-এর এমডি মামুন আকবর, কে-সিকিউরিটিজ এন্ড কনসালটেন্ট লিমিটেডের এমডি দিল আফরোজা কামাল এবং এরিস সিকিউরিটিজের এমডি মাসুদুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ