Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২২ বছরে পা দিলো বাংলাদেশ ফাইন্যান্স, কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ২:১৬ পিএম

গতকাল (বুধবার) সন্ধ্যায় রাজধানীর দিলকুশায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ আয়োজন করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ। ২২ বছরের অর্জন নিয়ে তিনি বলেন, বহুদূর পাড়ি দিয়ে আজকের অবস্থানে বাংলাদেশ ফাইন্যান্স , যেতে হবে আরও সামনে; সেটিকে মাথায় রেখেই আসছে রজতজয়ন্তীতে দেশসেরা আর্থিক প্রতিষ্ঠান হতে চায় প্রতিষ্ঠানটি। সে লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন তারা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, হেড অব স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্ট আনোয়ার হোসেন, গ্রুপ সিএফও মোঃ সাজ্জাদুর রহমান ভুঁইয়া, হেড অব অপারেশন্স মো. রফিকুল আমিন, হেড অব ওয়েলথ ম্যানেজমেন্ট মোহাম্মদ আবু ওবাইদ, হেড অব ফাইন্যান্স অমিতাভ দেব নাথ এফসিএ, কোম্পানি সেক্রেটারি মুন্সি আবু নাঈম, গ্রুপ হেড অব এইচআর আহসানুজ্জামান সুজন, হেড অব স্ট্রাাকচারড্ ফাইন্যান্স সুমিত পোদ্দার, হেড অব জিএসডি মো. ইমরান হোসাইন, হেড অব ইসলামিক প্রোডাক্টস আবু ইউসুফ, হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট সুমন কুমার কু-ুসহ অন্যরা। ১৯৯৯ সালের ২২ ডিসেম্বর বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড নামে আনুষ্ঠানিক লাইসেন্স পায় প্রতিষ্ঠানটি; পরে ২০২১ সালের ৪ এপ্রিল এখনই সময় স্লোগানে রিব্রান্ডিং’র মাধ্যমে নাম হয় বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড।

উল্লেখ্য, নারী উদ্যোক্তাদের জন্য বিজয়, পেনশন স্কিমে রিটায়ারমেন্ট প্লানসহ বেশ কয়েকটি সাড়া জাগানো প্রডাক্ট বাংলাদেশ ফাইন্যান্সকে আর্থিক প্রতিষ্ঠান জগতে স্বতন্ত্র করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ