Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় স্ত্রীকে নির্যাতন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

 নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকের দাবিতে গৃহবধূ নাজমা বেগমকে নির্যাতনের ঘটনায় স্বামী মো. রিপনকে গ্রেফতার করছে পুলিশ। গ্রেফতারকৃত রিপন ফতুল্লা থানার মাসদাইর বেকারির মোড় এলাকার মৃত সুবেদ আলীর পুত্র। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে ফতুল্লার মাসদাইর বেকারির মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে নির্যাতিত গৃহবধূর ছোট ভাই সোহেল বাদী হয়ে যৌতুকের দাবিতে তার বোনকে নির্যাতনের অভিযোগ এনে গ্রেফতারকৃত রিপনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ২২ বছর পূর্বে গ্রেফতারকৃত রিপনের সাথে বাদীর বড় বোন নাজমা বেগমের বিয়ে হয়। সংসারে ২টি ছেলে ও ১টি মেয়ে রয়েছে। প্রায় সময় গ্রেফতারকৃত রিপন যৌতুকের দাবিতে বাদীর বোনকে নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় গত সোমবার রাতে গ্রেফতারকৃত রিপন যৌতুকের দাবিতে বাদীর বোনকে মারধর করে রক্তাক্ত জখম করে বাসা থেকে বের করে। ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নির্যাতিত গৃহবধূর ভাই মামলা দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ