Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অর্থনীতি সমিতির সম্মেলন শুক্রবার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ অর্থনীতি সমিতির সম্মেলন আগামী শুক্রবার শুরু হচ্ছে। এটি সমিতির ২১তম দ্বিবার্ষিক সম্মেলন। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দুই দিনব্যাপী সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠান, আটটি কর্ম অধিবেশন, একটি প্লেনারি অধিবেশন, সম্মেলন-উত্তর সাধারণ সভা এবং সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার সকাল সাড়ে ৯টায় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রথম পরিকল্পনা কমিশনের সদস্য ও তত্ত¡াবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা অধ্যাপক রেহমান সোবহান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন অর্থনীতি সমিতির সভাপতি প্রফেসর আবুল বারকাত।

সম্মেলন সম্পর্কে বিস্তারিত জানাতে আজ বুধবার ঢাকার ইস্কাটন গার্ডেন রোডে অর্থনীতি সমিতি মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন সমিতির সভাপতি প্রফেসর আবুল বারকাত, সাধারণ সম্পাদক জামালউদ্দিন আহমেদ এবং সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক এ জেড এম সালেহ্।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ