Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মিঠাই-এ শুরু হয়েছে ‘বিজয়ের মিঠা স্বাদ’ ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৪:১০ পিএম

বিজয় দিবস উপলক্ষ্যে ‘বিজয়ের মিঠা স্বাদ’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে মিষ্টির জনপ্রিয় ব্র্যান্ড ‘মিঠাই’। এর আওতায় বিজয় নিয়ে বিভিন্ন ধরনের ভাবনা ও উদযাপনের মুহুর্তের ছবি কিংবা ভিডিও পাঠিয়ে মিলবে আকর্ষনীয় পুরস্কার।

পুরস্কার হিসেবে থাকছে মিঠাই এর পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার। ১৬ ডিসেম্বর শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

মিঠাই এর হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম বলেন, “বিজয় দিবস নিয়ে আমাদের মনে বিভিন্ন ধরনের অনুভূতি কাজ করে। বিজয় উদযাপনের অংশ হিসেবে আমরা কেউ কবিতা লেখি, কেউ বিজয়ের ছবি একে মনের অভিব্যক্তি প্রকাশ করি, কেউ গালে জাতীয় পতাকার ছবি আঁকি। বিজয় নিয়ে এমন অনেক মুহুর্তগুলো মিঠাই এর ফেসবুক (www.facebook.com/mithaibd) পেজে ক্যাম্পেইন সংক্রান্ত পোস্টের কমেন্ট পাঠিয়ে দিতে হবে। সেখান থেকে সেরা ছবি বা ভিডিও বাঁছাই করে বিজয়ী নির্বাচন করা হবে। পাশাপাশি সেরা কনটেন্টগুলোও তুলে ধরা হবে মিঠাই এর ফেসবুক পেজে”।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ