Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জ্বালানি, সেতু, শিক্ষা, কৃষি, মহিলা ও শিশু মন্ত্রণালয়ে নতুন সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৫:০৭ পিএম

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, সেতু বিভাগ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, কৃষি এবং মহিলা ও শিশু মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। এছাড়াও, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের নতুন রেক্টর নিয়োগ দেওয়া হয়েছে।
সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে এই ছয় কর্মকর্তার দপ্তর বদল করে আদেশ জারি করেছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেনকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব করা হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. সায়েদুল ইসলামকে কৃষি মন্ত্রণালয়ে বদলি করা হয়। দুর্নীতি দমন কমিশনের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদারকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়। সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো. আবু বক্কর ছিদ্দিককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব করা হয়। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর মো. মঞ্জুর হোসেনকে সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক করা হয়।
পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) রামেন্দ্র বিশ্বাসকে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ