Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রাম, সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীতে পৃথক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ দুজনের মৃত্যু হয়েছে। বন্দর থানার সল্টগোলা ক্রসিং এলাকায় গত বৃহস্পতিবার রাতে লরির ধাক্কায় ছাত্রলীগ নেতা আরিফ হোসেন (২৭) মারা যান। এ দুর্ঘটনায় সাঈদ হোসেন নামে একজন আহত হয়েছেন। নিহত আরিফ হোসেন নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা বড়বাড়ির বাসিন্দা ও বন্দর থানা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ছিলেন।
আহত সাঈদ হোসেন ফকিরহাট গোসাইলডাঙ্গার কাউছার আলীর ছেলে। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, ওই দুইজন একটি মোটরসাইকেল যোগে যাওয়ার সময় লরিটি তাদের ধাক্কা দেয়। লোকজন তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।
এদিকে একই রাতে নগরীর বাকলিয়া থানার তুলাতলী মোড়ে রাস্তা পারপারের সময় ট্রাকের ধাক্কায় মো. ফুলচান মিয়া (৫৪) নামে একজন নিহত হয়েছেন। তিনি তুলাতলী লিজা কলোনির হারুন জমিদারের বাড়ির মোবারক সর্দারের ছেলে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক ও সিএনজি অটোরিকশারর সংঘর্ষে সিএনজি অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছে। গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের বৈশামুড়ায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। নিহতরা হচ্ছে জাহাঙ্গীর মিয়া (৩৫), মাহফুজ মিয়া (৩২) ও আমজাদ (৩০)। তারা সবাই ইটভাটার শ্রমিক। নিহতদের বাড়ি সরাইল উপজেলার শাহবাজপুরে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি শাহজালাল আলম জানান, ফজরের আজানের পর শাহবাজপুর বাসষ্ট্যান্ড থেকে সিএনজি দিয়ে বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকার ইটভাটায় কাজ করার জন্য যাবার সময় বৈশামুড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
এদিকে চাঁদপুর থেকে সিলেটে বেড়াতে এসে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। গতকাল বেলা পৌনে ১টার দিকে গোয়াইনঘাট উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় সিলেট-তামাবিল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁদপুর জেলার সদর থানার জগন্নাথপুর গ্রামের রহমত উল্লাহর ছেলে ইউসুফ (৩০)। অপরজনের নাম সুহেল (২৮)।
গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব বলেন, তিন মোটরসাইকেলে করে ছয় বন্ধু চাঁদপুর থেকে জাফলং বেড়াতে আসছিলেন। পথে গুচ্ছগ্রাম এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একটি মোটরসাইকেলে থাকা দুজনের মধ্যে ঘটনাস্থলেই সুহেল নামে একজন মারা যান। এ সময় ইউসুফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায়

২৯ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ