Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন গ্রাহকদের জন্য ৫০ টাকা বোনাস অফার নিয়ে এলো ‘ট্যাপ’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৬:২৯ পিএম

আমাদের স্বাধীনতার ৫০ বছরপূর্তী উপলক্ষ্যে নতুন গ্রাহকদের জন্য ৫০ টাকা বোনাস অফার নিয়ে এলো মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। এই ক্যাম্পেইনের আওতায় ১৬ ডিসেম্বও থেকে ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত এ বোনাস অফার উপভোগ করতে পারবেন নতুন ট্যাপ গ্রাহকরা।

৫০ টাকা বোনাস অফার উপভোগ করতে নতুন গ্রাহকদের জাতীয় পরিচয়পত্র ও ছবি দিয়ে সঠিকভাবে ট্যাপ রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন করা নতুন গ্রাহক ট্যাপ অ্যাকাউন্টে ২৫ টাকা সাইন আপ বোনাস পাবেন। একই সঙ্গে বোনাস পাওয়া ২৫ টাকা বা তদূর্ধ্ব মোবাইল রিচার্জ করলে আরও ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। অর্থাৎ নতুন ট্যাপ গ্রাহক সর্বমোট ৫০ টাকা বোনাস অফার উপভোগ করতে পারবেন।

দেশের ডিজিটাল আর্থিক লেনদেনে নতুন মাত্রা যোগ করতে এবং গ্রাহকদের নিরাপদ সেবা প্রদানের লক্ষ্যে গত ২৮ জুলাই, ২০২১ ট্যাপের ট্যাপ এর বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ওএসপি, এনডিইউ, পিএসসি, চেয়ারম্যান, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড।

ট্যাপ এর বিশেষত্ব হচ্ছে গ্রাহকরা শুধু জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। ট্যাপ এর মাধ্যমে গ্রাহকরা অর্থ জমা-লেনদেন, ইউটিলিটি বিল পরিশোধ, বীমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, সেনা বাহিনীর নিয়োগ সংক্রান্ত ফি, রেমিট্যান্স গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, ইন্টারনেট বিল, টিভি/ডিটিএইচ বিল, ইন্ডিয়ান ভিসা ফি, জাতীয় পরিচয়পত্র সংশোধন ফি ও ডোনেশন প্রদানসহ সকল মোবাইল ফোন অপারেটরের রিচার্জ সেবা গ্রহণ করতে পারবেন।

ট্যাপ ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস (এডিএস) এর যৌথ উদ্যোগে গঠিত ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের একটি উদ্যোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ