Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

এনবিএফআই ক্যাটাগরিতে তৃতীয়বারের মতো আইসিএসবি গোল্ড অ্যাওয়ার্ড পেলো ডিবিএইচ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৬:৫৬ পিএম

দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ডেলটা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স করপোরেশন লিমিটেড (ডিবিএইচ) প্রাতিষ্ঠানিক সুশাসনের জন্য আর্থিক প্রতিষ্ঠান(এনবিএফআই) ক্যাটাগরিতে ধারাবাহিকভাবে তৃতীয়বার এর মত আইসিএসবি ন্যাশনাল গোল্ড অ্যাওয়ার্ড ২০২০ অর্জন করেছে ।

ইনস্টিটিউট অফ চার্টার্ড সেক্রেটারিজ অফ বাংলাদেশ (আইসিএসবি) কর্তৃক আয়োজিত অষ্টম আইসিএসবি জাতীয় পুরস্কার ২০২০ অনুষ্ঠানটি ১২ ডিসেম্বর, ২০২১ তারিখে রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন ডিবিএইচের কোম্পানি সচিব মোঃ জসিম উদ্দিন।

ডিবিএইচ-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও নাসিমুল বাতেন প্রতি বছর প্রাতিষ্ঠানিক সুশাসনে উচ্চমান বজায় রাখা কোম্পানিদের স্বীকৃতি দেয়ার জন্য আইসিএসবি এর প্রশংসা করেন। তিনি আরও উল্লেখ করেছেন যে ডিবিএইচ ২০১৮ এবং ২০১৯ সালেও আর্থিক প্রতিষ্ঠান বিভাগে প্রাতিষ্ঠানিক সুশাসন এর জন্য আইসিএসবি থেকে গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে । তিনি যোগ করেন, এই স্বীকৃতি ডিবিএইচ কে ভবিষ্যতেও এই উৎকর্ষতা ধরে রাখার জন্য অনুপ্রাণিত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ