Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্টের সাথে সংলাপের সিদ্ধান্ত হয়নি বিএনপির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৪:৪৭ পিএম

নির্বাচন কমিশন গঠন নিয়ে আগামী সপ্তাহেই আলোচনায় বসছে প্রেসিডেন্টে। বিভিন্ন রাজনৈতিক দলের সাথে আলোচনা করবেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। তবে দেশের প্রধান বিরোধী দল বিএনপি এই সংলাপে অংশগ্রহণ করবে কিনা সে বিষয়ে এখনো সিদ্ধান্তই হয়নি দলটিতে। বুধবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এতথ্য জানান।

মির্জা ফখরুল বলেন, এটা আমরা কিছু বলতে পারি না এজন্য যে আমরা কিছুই জানি না এই সম্পর্কে। আমন্ত্রণ পেলে যাবেন কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা কিছুই জানি না।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ