Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে দুই যাত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর মহাখালী টিবিগেট এলাকায় আলিফ পরিবহনের বাস থেকে দুই যাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, বাসে তারা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন। গতকাল বেলা ১২টার দিকে তাদেরকে আলিফ পরিবহনের বাস থেকে উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাদের সঙ্গে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায়, তাদের একজনের নাম জামাল হোসাইন (২২) ও আরেকজনের নাম কামাল হোসেন (২৯)। তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া পরিবহনটির রোড সুপারভাইজার মো. হামিম জানান, বনশ্রী থেকে মিরপুরগামী তাদের পরিবহনের একটি বাসে উঠেছিল তারা দুজন। মহাখালি টিবি গেটে নামার কথা ছিল তাদের। তবে সেখানে বাসটি পৌঁছালে তাদেরকে বাসের সিটে অচেতন অবস্থায় দেখা যায়। তাদের ধারণা, বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তখন তাদেরকে স্থানীয় ট্রাফিক সার্জেন্টকে জানালে তিনি তাদেরকে হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের ঢামেকে নিয়ে যাওয়া হয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসকরা স্টোমাক ওয়াশ করায়। পরে তাদের দুইজনকে মিটফোট হাসপাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে তারা বাসের ভেতরে অজ্ঞান পার্টির খপ্পরে পরেছিলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ