Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‌্যাংগস্-মাহিন্দ্রা’র আয়োজনে কেয়ার-ফেস্ট মেগা সার্ভিস ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৪:২৯ পিএম

র‌্যাংগস্ মটরস্ লিমিটেড-এর ওয়ার্কশপের মাধ্যমে বিশ্ববিখ্যাত মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড-এর সাথে যৌথ উদ্যোগে একটি সার্ভিস ক্যাম্পেইন আয়োজন করতে যাচ্ছে। র‌্যাংগস্-মাহিন্দ্রা কেয়ার-ফেস্ট মেগা সার্ভিস ক্যাম্পেইন শীর্ষক এই গ্লোবাল ক্যাম্পেইনটি আগামী ৪ থেকে ১১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত হবে।

অন্যান্য বারের মতো এবারও র‌্যাংগস্-মাহিন্দ্রা কেয়ার-ফেস্ট মেগা সার্ভিস ক্যাম্পেইনের মূল লক্ষ্য হলো বর্তমান, নতুন ও সম্ভাব্য গ্রাহকদের সাথে সুসম্পর্ক গড়ে তোলা এবং গাড়ির বিভিন্ন চেকআপ, সার্ভিস ও রক্ষণাবেক্ষণ ইত্যাদি সেবা প্রদান করা। গ্রাহকদের জন্য থাকছে লেবার চার্জ, জেনুইন স্পেয়ার পার্টস ইত্যাদিতে আকর্ষণীয় ছাড়। স্পেয়ার পার্টস ডিলারদের জন্যও থাকবে বিশেষ অফার। এছাড়া অংশগ্রহণকারীদের জন্য থাকবে আকর্ষণীয় উপহার, বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, খেলাধুলা, বাচ্চাদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং বৃক্ষরোপণ কর্মসূচী ইত্যাদি

দেশব্যাপী র‌্যাংগস্ মটরস্ লিমিটেড-এর সহ-প্রতিষ্ঠান র‌্যাংকস্ মটরস্ ওয়ার্কশপ লিমিটেড-এর সকল শাখা এবং সকল অনুমোদিত সার্ভিস সেন্টারে একযোগে এই সার্ভিস ক্যাম্পেইন চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ