Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল চারজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। তাদের মধ্যে তেজগাঁওয়ের নাখালপাড়ায় ট্রেনের ধাক্কায় আব্দুল হাকিম নামে এক আনসার ব্যাটালিয়ান সদস্য নিহত হয়েছেন। গতকাল সকাল পৌনে ১০টার দিকে নাখালপাড়া ব্রিজের নিচের রেল লাইনে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সোয়া ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুল হাকিম ময়মনসিংহ সদর উপজেলার সুহিল গ্রামের হাসান আলী মৃধার ছেলে। বর্তমানে নাখালপাড়া পুরাতন এমপি হোস্টেলে আনসার ব্যারাকে থাকতেন এবং সংসদ ভবনে ডিউটি করতেন।নিহতর সহকর্মী মো. মসলেম উদ্দিন জানান, আব্দুল হাকিম শেরপুর-১২ আনসার ব্যাটালিয়নে নায়েক হিসেবে কর্মরত ছিলেন। ডিউটি করতেন সংসদ ভবনে। রাতে ডিউটি ছিল তার। ডিউটি শেষ করে ব্যারাকে এসে ইউনিফর্ম পাল্টিয়ে নাস্তা করেন। পরে মোবাইলে টাকা ভরতে বের হন। এর কিছুক্ষণ পর জানতে পারি ট্রেনের ধাক্কায় আহত হয়েছেন। পথচারীরা তাকে ঢামেকে নিয়ে গেছে। পরে হাসপাতালে এসে হাকিমের লাশ দেখতে পাই।

এদিকে, মহাখালীতে ফ্লাইওভারের ওপর একটি পিলারে দ্রæতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় ২ তরুণ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। গতকাল সন্ধ্যায় কাফরুল থানার ডিউটি অফিসার এসআই আনিসুর বলেন, নিহত দুজনের লাশ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রাখা হয়েছে। তারা গাড়ির ভেতরে ছিলেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। তিনি সিএমএইচে চিকিৎসাধীন। নিহতরা হলেন- উমার আয়মান (২০), ও ফাহিম আহমেদ রায়হান (২০)। তারা দুজন বন্ধু। নিহত উমার আয়মান অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা কর্নেল ফারুক আহমেদের ছেলে। ফাহিমের বাবার নাম ইলিয়াস আহমেদ। অপরদিকে, গতকাল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের এক ও দুই নম্বর ভবনের মাঝখানের পরিত্যক্ত জায়গা থেকে মনির হোসেন রাসেল নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।
শাহবাগ থানার এসআই ফারুক আলম জানান, ঢাকা মেডিকেল হাসপাতালের নতুন ভবনের ৫০২ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিল মনির হোসেন রাসেল। এই ওয়ার্ডের ৩৭ নম্বর সিটে ছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, তিনি নতুন ভবন থেকে পেছন দিক দিয়ে নিচে পড়ে মৃত্যু হয়েছে। রাত থেকেই স্বজনরা তাকে খুঁজছিল। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ, তবে তিনি গাজীপুরে থাকতেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ