Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে অপহরণের ১৫ দিন পর শিশু উদ্ধার

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির ৫শ’ গজ সামনে থেকে অপহৃত শিশু সানজিদাকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের ১৫ দিন পর গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভুলতা গাউছিয়া মার্কেট এলাকা থেকেই ওই শিশুকে উদ্ধার করা হয়। শিশু সানজিদা কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার সখিয়া গ্রামের বাছির উদ্দিনের মেয়ে।

সানজিদার বাবা বাছির উদ্দিন জানান, তিনি ও স্ত্রী রুমা আক্তার ৩ বছর বয়সের মেয়ে সানজিদাকে নিয়ে রূপগঞ্জ উপজেলার ভুলতা আব্দুল হক সুপার মার্কেটের পেছনে আশরাফ উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছেন। স্ত্রী রুমা আক্তার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনের তাঁতবাজারে একটি এমব্রয়ডারি কারখানায় কাজ করছেন। আর বাছির উদ্দিন রিকশা চালক। রুমা আক্তার তার মেয়ে সানজিদাকে প্রতিদিনই কাজে সঙ্গে করে নিয়ে আসতেন। গত ৯ নভেম্বর বিকেলে তাঁতবাজার থেকে হঠাৎ সানজিদা নিখোঁজ হয়ে যায়। পরে তাঁতবাজারে থাকা সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে সানজিদাকে অপহরণ করা হয়েছে। একজন মুখোশ পড়া মহিলা সানজিদাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে সানজিদার মা রুমা আক্তার বাদী হয়ে রূগপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে গাউছিয়া মার্কেট এলাকা থেকে সানজিদাকে উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, শিশুটির গলায় একটি স্বর্ণের চেইন ছিলো।
চেইন ছিনিয়ে নিয়ে শিশুটিকে গাউছিয়া মার্কেট এলাকায় ফেলে রেখে চলে যায় অপহরণকারী। পরে আরেক জন নারী শিশুটিকে একা পেয়ে নিজের কাছে রেখে পিতা-মাতার সন্ধান করতে থাকে। গাউছিয়া মার্কেট এলাকা থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। উদ্ধারের পর শিশুটিকে তার বাবা-মায়ের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জ

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ