Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে হাফেজকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রæতার জেরে রিফাত হোসাইন নামে এক কোরআনে হাফেজকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ। গত সোমবার দিবাগত রাতে উপজেলার গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হাফেজ রিফাত উল্লাহ গোয়ালপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে।

বাবা মোহাম্মদ উল্ল্যাহ জানান, গোয়ালপাড়া এলাকার মৃত তনু মিয়ার ছেলে রবিউল্ল্যাদের সঙ্গে জমি সংক্রান্ত পূর্ব শত্রæতা ছিল। ফলে বিভিন্ন সময় তার ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলো প্রতিপক্ষ। ওই বিরোধের জেরে গত সোমবার রাতে রিফাত হোসাইনকে একা পেয়ে প্রতিপক্ষ তনু মিয়ার ছেলে রবিউল এবং রবিউলের দুই ছেলে আপন ও সিপনসহ অজ্ঞাত আরো ৩ জন মিলে এলোপাথাড়ি লাঠি দিয়ে পেটাতে থাকে।

এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারালো ছুড়ি দিয়ে মাথায়, কানে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এসময় রিফাতের চিৎকার শুনে গ্রামবাসী এগিয়ে এলে প্রতিপক্ষ পালিয়ে যায়। পরে আহত রিফাতকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর আশিয়ান মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। এ বিষয়ে গতকাল মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে রূপগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে অভিযুক্ত আপন ও সিপনকে গ্রেফতার করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়ে ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ