Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি সদস্যকে কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ইসরাইল হোসেন নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠছে প্রতিপক্ষের রিুদ্ধে। ইসরাইল ঝালুকা ইউনিয়নের ১নং ওয়ার্ড ঝালুকা গ্রামের ইউপি সদস্য। গত রোববার রাতে ঝালুকা গ্রামের একটি চায়ের স্টলে এ ঘটনা ঘটে। পরে আহত ইউপি সদস্য ইসরাইলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, ইউপি সদস্যে ইসরাইল হোসেন গত রোববার রাতে ঝালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন একটি চায়ের দোকানে বসেছিলেন। এ সময় পূর্ব শুক্রতার জের ধরে একই গ্রামের প্রতিপক্ষ রাকিবুল ও সাকিব অতর্কিতভাবে তার উপর চাপাতি দিয়ে কোপাতে থাকে। ঘটনার সময় ইউপি সদস্যেকে উদ্ধারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা দুজন পালিয়ে যায়। ইউপি সদস্যে ইসরাইল হোসেন জানান, চায়ের স্টলে বসে থাকা অবস্থায় তারা আমাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে। এতে তার ডান হাতের কব্জি ও হাতের কনুই কেটে গেছে। দুর্গাপুর থানার এসআই বিনয় কুমার বলেন, খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ