Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর প্রাপ্তিতে ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা “উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১” এবং তার পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় “অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১” পুরস্কারে ভূষিত হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে মিছিলটি শুরু হয়ে রাজু ভাস্কর্যে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব মঞ্চে এক উচ্চ আসনে বসিয়েছেন। শুধু এদেশে নয়, তিনি পৃথিবীর প্রত্যেকটি রাষ্ট্রে রাজনীতির মডেল হিসেবে পরিচিত। সজীব ওয়াজেদ জয়কে নিয়ে তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও তরুণ প্রজন্মের কাছে একজন গ্রহণযোগ্য নেতা হিসেবে পরিচিত সজিব ওয়াজেদ জয়।
সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, বাংলাদেশের মানুষ যেভাবে জননেত্রী শেখ হাসিনাকে সম্মান প্রদর্শন করে আসছে ঠিক একইভাবে অন্যান্য রাষ্ট্রের প্রধানরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে সরকার পরিচালনা এবং বাংলাদেশের উন্নয়নের মূল কৌশল গ্রহণ করেছেন। জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বিশ্বের সেরা পাঁচজন নেতৃত্বের মধ্যে শেখ হাসিনা একজন নেতৃত্ব হিসেবে স্থান পেয়েছেন। জননেত্রী শেখ হাসিনা গøাসগোতে অনুষ্ঠিত কপ-২৬ সম্মেলনে শুধু দেশরতœ হিসেবে নয় বিশ্বরতœ হিসেবে উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ