Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

৪৫ দিন পার বাসায় ফিরলেন খালেদা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৬:১৫ পিএম

টানা ৫৪ দিন পর চিকিৎসা শেষে বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ রোববার, ৭ নভেম্বর, বিকেলে তিনি রাজধানীর গুলশানের বাসভবন ফিরোজায় ফিরেছেন বলে জানা গেছে। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন সাবেক এই প্রধানমন্ত্রী।
আজ বিকেল ৫টার দিকে তাঁকে বহনকারী গাড়িটি এভারকেয়ার হাসপাতাল প্রাঙ্গণ ত্যাগ করে। তাঁর সঙ্গে রয়েছেন তাঁর প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। কিছুক্ষণের মধ্যেই তাঁরা ফিরোজায় পৌঁছাবেন বলে জানা গেছে।
উল্লেখ্য, গত ২৫ অক্টোবর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি ছোট্ট অপারেশন সম্পন্ন হয়। সোমবার দুপুর পৌনে ১টায় তাঁকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। পরে বিকেল ৩টা ৫০ মিনিটে তাঁকে অপারেশন থিয়েটার থেকে বের করে অস্ত্রোপচারপরবর্তী পর্যবেক্ষণ ইউনিটে স্থানান্তর করা হয় বলে হাসপাতালের একটি সূত্র নিশ্চিত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ