Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে ফের হামলা-ভাঙচুর

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা আরেক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের নির্বাচনী ক্যাম্প ও বাড়িঘরে ফের হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীদের মধ্যে দুইজনকে পিটিয়ে রক্তাক্ত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গত বৃহস্পতিবার মধ্য রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দা ও পাইস্কা এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোলাব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) অ্যাডভোকেট তায়েবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু (আনারস)। রাত ১২টার দিকে চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন টিটুর পাইস্কা নির্বাচনী ক্যাম্পে অ্যাডভোকেট তায়েবুর রহমানের সমর্থক আজিজ, আনোয়ার, জুলহাস, ছনেট, পলাশ, সোহেলসহ ৩০ থেকে ৪০ জনের একদল ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ফের হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাঙচুর করে।
পরে হামলাকারীরা আলমগীর হোসেন টিটুর সমর্থক আব্দুল গফুর, দেলোয়ার হোসেন জন্টু, লোকমান ও শামিম কাজীর বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর চালায় এবং প্রাণনাশের হুমকি দেন। এক পর্যায়ে আলমগীর হোসেন টিটুর সমর্থকরা উত্তেজিত হয়ে হামলাকারীদের মধ্যে জুলহাস ও বারেক নামের দুইজনকে পিটিয়ে রক্তাক্ত করে। খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু ও সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেনের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তীতে এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে প্রশাসনের সজাগ দৃষ্টি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ