Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৪৮ বসন্তে পা রাখলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঐশ্বরিয়া রাই। ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর মুকুট জেতার পর শুধুই সামনের দিকে এগিয়ে চলা। গতকাল ৪৮ বসন্তে পা রেখেছেন। কেরিয়ারের তিন দশক কাটিয়ে এখনও তিনি সমান জনপ্রিয় দর্শকমহলে।
ঐশ্বর্য বছরে একাধিক ছবি করেন না। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নন। এমনকি নানা ইভেন্টেও তাকে দেখা যায় না। তাও তিনি যতবারই ক্যামেরার লেন্সে আটকা পড়েন ততবারই ভক্তরা তার প্রেমে পড়েন। আভিজাত্য আর আধুনিকতার অপর নাম ঐশ্বর্য রাই বচ্চন।

গত শতাব্দীর নব্বই দশকে বলিউডে যখন শাহরুখ খান রাজত্ব চালাচ্ছেন তখন তার বোনের চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছিলেন নায়িকা ঐশ্বর্য রাই। সে সময় অনেকেই তার নায়িকা হিসাবে ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন তুলেছিলেন। কিন্তু দেবদাস ছবিতে তিনি ভুল প্রমাণ করে দেন সমালোচকদের। শাহরুখের নায়িকা হিসাবে টেক্কা দেন অনেক নায়িকাকে, যাদের সঙ্গে শাহরুখের অনস্ক্রিন কেমিস্ট্রি সত্যিই নজরকাড়া।
তবে শুধু বলিউডেই আটকে নেই ঐশ্বর্যের প্রতিভা। বলিউড থেকে তিনি পাড়ি দিয়েছিলেন হলিউডে। ব্র্যাড পিটের বিপরীতে ট্রয় ছবিতে অভিনয় করেছিলেন। শুধু কেরিয়ারই নয়, অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন ঘরনী হয়েছেন। জন্ম দিয়েছেন কন্যা সন্তান আরাধ্যার। এত জনপ্রিয় নায়িকা হওয়া সত্ত্বেও সন্তানের জন্য কখনও ন্যানি রাখেননি তিনি। এখনও আরাধ্যার দেখভাল নিজে হাতেই করেন তিনি।

মা হওয়ার পর নায়িকার জৌলুস যেন আরও বেড়েছে। জনপ্রিয়তাও বেড়েছে উত্তরোত্তর। আজও তার স্টারডম অক্ষুন্ন। তার এলিগেন্সের দৌলতেই ব্যক্তি ঐশ্বর্য রাই হয়ে উঠেছেন ব্র্যান্ড ঐশ্বর্য রাই বচ্চন। সূত্র : টুইটার, টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ