Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের উর্ধগ‌তির দৃষ্টি ফেরাতেই সাম্প্রদায়িকতার ঘটনা: সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৮:১৪ পিএম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, দে‌শের মূল সমস্যা হলো আওয়ামী লীগ, সিন্দাবা‌দের ভূতের মতো জাতির ঘা‌ড়ে চে‌পে ব‌সে ক্রমাগত দে‌শের সম্পদ লুটে নিচ্ছে, দেউ‌লিয়া হ‌য়ে গে‌ছে আর্থিক খাত, আইন শৃঙ্খলার চরম অবন‌তি, ‌নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূ‌ল্যের আকাশচু‌ম্বি উচ্চতায় নাভিশ্বাস উ‌ঠে‌ছে সাধারণ মানু‌ষের, ‌দি‌শেহারা জনতার বিশ্বাস সরকারদলীয় সি‌ন্ডি‌কে‌ট নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগ‌তির জন্য দায়ী। এসব অপকর্ম থে‌কে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে ফেরা‌তেই সাম্প্রদা‌য়িক ঘটনার অবতারণা ক‌রে‌ছে সরকার।

সোমবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত খিলগাঁও থানার ৩ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য দানকা‌লে তিনি এসব কথা বলেন।

আবদুস সালাম বলেন, দে‌শের মানু‌ষের অধিকার আদায়ের লক্ষ্যে আমাদের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

ওয়ার্ড কমিটি সমূহ গঠনকল্পে গঠিত সাংগঠনিক টীম-৩ এর প্রধান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক আবদুস সাত্তারের সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য রাখেন- জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, নগর বিএনপি নেতা এড. ফারুকুল ইসলাম, জামিলুর রহমান নয়ন, আরিফা সুলতানা রুমা, সাইফুল্লাহ খালেদ রাজনসহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ